শনিবার, ১১ মে ২০২৪, ০১:১৪ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
জাগতিক পাপ মোচন ও বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় কুয়াকাটা সৈকতে সনাতনীদের গঙ্গাস্নান কলাপাড়ায় কলেজ শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার উপজেলা পরিষদ নির্বাচন, কলাপাড়ায় ১০ জনের মনোনয়নপত্র দাখিল টুয়াখালী সদর উপজেলা পরিষদ নির্বাচনে যাচাই-বাছাইয়ে বৈধ প্রার্থী যারা হলেন বরিশালে পল্লি বিদ্যুৎ বিভাগের চুক্তিভিত্তিক চাকুরীস্থায়ীকরনের দাবীতে অবস্থান কর্মসূচি পালন ও বিক্ষোভ করে কলাপাড়ায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা সুশীলন এনজিও (প্রকল্প ২)গ্রামীন রাস্তা সংস্কারের শুভ উদ্বোধন। বরিশাল সদর উপজেলায় চমক দেখালেন চেয়ারম্যান আবদুল মালেক অর্ধ কোটি টাকা লোপাটের পর এবার ইউসিসি’র পকেট কমিটি গঠন’র অভিযোগ কলাপাড়ায় উপবৃত্তির নামে শিক্ষার্থীদের থেকে টাকা আত্মসাতের অভিযোগ দেড়লাখ মিটার অবৈধ কারেন্ট জাল জব্দ কুয়াকাটায় হারিয়ে যাওয়া পর্যটক উদ্ধার,পটুয়াখালী হাসপাতালে ভর্তি ইউনিভার্সিটি অফ গ্লোবাল ভিলেজের শিক্ষার্থীদের পায়রা তাপ বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন কলাপাড়ায় উপজেলা পর্যায়ে সার্বজনীন পেনশন স্কিম বিষয়ক উদ্বুদ্ধকরণ কর্মশালা আন্দোলনের ধার ধারিনা যা লেখার লেখেন পটুয়াখালী পল্লীবিদ্যু জি,এম তুষার কান্তি
:টুংগীপাড়ায় জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা জ্ঞাপন করেন নবনির্বাচিত চেয়ারম্যান এ্যাডভোকেট নাজমুল ইসলাম নাসির

:টুংগীপাড়ায় জাতির জনকের সমাধিতে শ্রদ্ধা জ্ঞাপন করেন নবনির্বাচিত চেয়ারম্যান এ্যাডভোকেট নাজমুল ইসলাম নাসির

Sharing is caring!

বিশেষ প্রতিনিধি : টুংগীপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন বরগুনা ৯ নং এম বালিয়াতলী ইউনিয়নের নবনিবা’চিত চেয়ারম্যান এ্যাডভোকেট নাজমুল ইসলাম নাসির ও বালিয়াতলী ইউনিয়নের নবনিবা’চিত সদস্যবৃন্দ।

ক্রাইমসীন ২৪ এর বিশেষ প্রতিনিধির কাছে তিনি বলেন, জনগনের সকল অধিকার ও সরকার কতৃক সকল ভাতা ও সুবিধা জনগনের কাছে সঠিকভাবে পৌছে দেয়ার জন্য তিনি বদ্ধপরিকর। অবহেলিত জনগোষ্ঠী ও অবহেলিত এলাকাকে বেশি গুরুত্ব দেওয়ার জন্য সবসময় কাজ করবেন।

দুনী’তি, সন্ত্রাস, মাদক ও অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন লড়াই চালিয়ে যাবেন তিনি। জনগনের চাওয়া পুরন করাই তার লক্ষ্য। তিনি বালিয়াতলী ইউনিয়নের সকল জনগনের কাছে নতুনভাবে এবং দুনী’তিমুক্ত ইউনিয়ন গড়ে তোলার জন্য সহযোগিতা কামনা করেন। গত ১১ ই নভেম্বর ইউনিয়ন পরিষদ নিবা’চনে তিনি নৌকা প্রতীক নিয়ে অংশগ্রহন করেন। সমভোট হওয়ার জন্য পুনরায় নিবা’চন অনুষ্ঠিত হয় ২৪ শে নভেম্বর। ২৪ শে নভেম্বর নিবা’চনে ১৬৯৬ ভোট বেশি পেয়ে বিজয়ী হন এ্যাডভোকেট নাজমুল ইসলাম নাসির।

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © crimeseen24.com-2017
Design By MrHostBD